ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

কুমিল্লায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং সম্মেলন 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪২, ২৬ ফেব্রুয়ারি ২০২০

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর কুমিল্লা জোনের এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন এবং মানি লন্ডারিং ও সন্ত্রাসী কর্মকান্ডে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক কর্মশালা ২৬ ফেব্রুয়ারি বুধবার কুমিল্লা বার্ড মিলনায়তনে অনুষ্ঠিত হয়। 

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. মোশাররফ হোসাইন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. জামাল উদ্দিন মজুমদার ও বাংলাদেশ ব্যাংকের উপ পরিচালক শাহানাজ পারভীন।

শুভেচ্ছা বক্তব্য দেন, রাজউকের পরিচালক মো. শামছুল হক। স্বাগত বক্তব্য দেন, ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ডিভিশন প্রধান মো. মাহবুব আলম। ব্যাংকের কুমিল্লা জোন প্রধান মাহবুব এ আলম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে কুমিল্লা জোনের ২৪টি শাখার ব্যবস্থাপক এবং ১৩০টি এজেন্ট আউটলেটের স্বত্বাধিকারীগণ অংশগ্রহণ করেন। 

মো. মাহবুব উল আলম প্রধান অতিথির বক্তব্যে বলেন, গ্রামীণ জনপদে আর্থিক সেবা পৌঁছাতে এজেন্ট আউটলেটগুলো গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে। এজেন্ট আউটলেটগুলোতে পল্লী উন্নয়ন প্রকল্পের কেন্দ্র স্থাপনের মাধ্যমে প্রত্যন্ত অঞ্চলের মানুষের অর্থনৈতিক উন্নয়নে কাজ করা হবে। তিনি ব্যাংকের ডিজিটাল প্রোডাক্টসমূহ ব্যাপকভাবে সম্প্রসারণের উপর গুরুত্ব দেন। তিনি সততা, আন্তরিকতা, নিষ্ঠা ও দক্ষতার সমন্বয়ে কাজ করার জন্য এজেন্টদের প্রতি আহবান জানান।

কেআই/এসি

 
 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি